দেখ কেমন লাগে
- মাকসুদ মেহেদী ২৮-০৪-২০২৪

অচেনা মুখ ছিলো একদা,
দেখা হতো তবুও একটু-আধটু,
পরিচয় জানাও নিষ্প্রয়োজন,
হঠাত পরিচয়,,,
সামনে এসে দাড়ায় সে আগে;
মনটা পুলকিত,,,আচমকা বলে ওঠে,
দেখ কেমন লাগে!!!! :p
কথা হতো মাঝে মাঝে,
তবে দেখাটা প্রতিদিন;
কাজলটা তখনো খেয়ালে আসেনি,
তবে মুখে হাসিটা অমলিন।।
মনটা বলে উঠতো তখন হেসে,, ;
দেখ কেমন লাগে!!! :p
তারপর কথা হতো ফোনে,
সকাল দুপুর রাত;
আজকে না'হয় কাটছে জীবন,
হাতে রেখে হাত।।।
ভালোবাসাটা আজো শিখিনি,
অথবা মনের সাথে মিল;
প্রিয় রঙ্গে রাঙ্গাবো তোমায়,
কালো অথবা নীল।।
তোর কাজল রেখার শেষ প্রন্তেই,
হোচট খেয়ে মরি লাজে;
বেহায়া মন, ব্যঙ্গ করে বলে,
দেখ কেমন লাগে!!!! :p

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।